খায়রুল তালুকদার
- khairul talukder - আজো ভালোবাসি ০৩-০৫-২০২৪

বন্ধু তুমি আমায় ছেড়ে
আছো কেনো দুরে,
তুমি আমার ময়না টিয়া
ডাকি মধুর সুরে।

তোমার প্রেমে পুড়ে আমায়
করলে তুমি মাটি,
পেয়ে তোমার ভালোবাসা
হতে চাই যে খাটিঁ।

ফাগুন আসে মাঘের শেষে
ফুটে নানান ফুল,
তোমার প্রেমে পাগল হয়ে
হলাম আজ ব্যকুল। 

কথা ছিলো থাকবে পাশে
দিলে কেনো ফাঁকি,
বুকে বইছে প্রেম যমুনা
কেমন করে থাকি।

কাজল কালো যুগল নয়ন
মিষ্টি চাঁদের হাঁসি,
সত্যি করে বলছি তোমায় আজো ভালোবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।